Breaking News
Home / Breaking News / কচুয়ায় অগ্নিকান্ডে বসতঘর ও গোয়ালঘরের গরুসহ পুড়ে ছাই

কচুয়ায় অগ্নিকান্ডে বসতঘর ও গোয়ালঘরের গরুসহ পুড়ে ছাই

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের কান্দিপাড় গ্রামে ভয়াভহ অগ্নিকান্ডে বসত ঘর ও গোয়াল ঘরের গরুসহ পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার মধ্য রাতে ওই গ্রামের ফরাজী বাড়ির প্রবাসী আ: রহিমেরে গোয়াল ঘরের বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এসময় গোয়াল ঘর ও গোয়াল ঘরে থাকা প্রায় দেড়লক্ষ টাকার গরুসহ বসত ঘর পুড়ে ভস্মীভূত হয়। আঃ রহিমের ছোট ভাই সুমন জানান, অগ্নিকান্ডের সাথে সাথে কচুয়া ফায়ার সার্ভিস স্টিশনে ফোন করা হলে ৪৫ মিনিট পর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঘটনাস্থলে পৌছার পূর্বে সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস স্টিশনের ইনচার্জ মোহাম্মদ মাহাতাব মন্ডল জানান,আমরা রাত সাড়ে ১২টার সময় ফোনে আগুন লাগার খবর পেয়ে ১২টা ৪২ মিনিটে সরজমিনে পৌছি। তবে অগ্নিকান্ড কখন লেগেছে তা আমাদের জানা নেই।

ক্ষতিগ্রস্থ প্রবাসীর আ: রহিমের স্ত্রী সীমা আক্তার জানান, রাত ১২টার দিকে অগ্নিকান্ডের সময় আমি বসত ঘরে ঘুমানো ছিলাম,আগুনের তাপ পেয়ে সন্তান নিয়ে ঘর থেকে বের হয়ে নিজেদেরকে রক্ষাকরি। এই অগ্নিকান্ডে গরু, বসত ঘরের আসবাপত্র,নগত টাকা ও স্বর্ন অংলকারসহ প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

অগ্নিকান্ডের খবর পেয়ে সোমবার ৩ এপ্রিল উপজেলা নির্বাহী অফিসার মো.নাজমুল হাসান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আমির হোসেন সরজমিনে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারদের কিছু সহযোগীতা করেন।

Powered by themekiller.com